জাতীয়রাজশাহীসারাদেশ

হিরো আলমকে সমর্থন নতুনধারার

বগুড়া-৪ ও ৬ আসনে নতুনধারা বাংলাদেশ এনডিবির সকল নেতাকর্মীকে স্বতন্ত্র প্রার্থী হিরো আলম-এর একতারা প্রতিকে ভোট দেয়ার আহবান জানিয়ে বিবৃতি দিয়েছেন নেতৃবৃন্দ।

হিরো আলমের পক্ষে নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতাকর্মীরা গত ২৬ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে সমর্থন জানিয়ে প্রচারণা শুরু করেন স্থানিয় নেতৃবৃন্দ। তারই প্রেক্ষিতে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা এনডিবির সভাপতি ওয়াজেদ রানা এক সংবাদ বিবৃতিতে বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবির রাজনীতিকগণ বিশ্বাস করে রাজপথে থাকাই হচ্ছে ছাত্র-যুব-জনতার দাবি বাস্তবায়নের প্রথম শর্ত। সেই কাজটি করার জন্য নতুনধারা ২০১২ সালের ৩০ ডিসেম্বর থেকে ছিলো, আগামীতেও থাকবে। আর যত নীতিবান নেতৃত্ব দেশের জন্য নিবেদিত থাকবে-কাজ করবে সকলকে নৈতিক সমর্থন জানাবে। অবশ্যই কোন পরিবারকে ক্ষমতায় আনতে বা রাখতে নতুনধারা বাংলাদেশ এনডিবি কাজ করবে না।

৩১ জানুয়ারি প্রেরিত বিজ্ঞপ্তিতে নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধি হিসেবে বগুড়ায় হিরো আলম যে যুদ্ধ করছেন, তাতে বিজয়ী তখনই হয়েছেন, যখন তার পক্ষে হাইকোর্ট রায় দিয়েছে। ছাত্র-যুব-জনতার দায়িত্ব হবে নীতির রাজনীতির কারণে হলেও হিরো আলমের পাশে থাকা। সেই দায়িত্ব নতুনধারা বাংলাদেশ এনডিবি বগুড়া জেলা শাখা সকল নেতাকর্মী পালন করবে বলে আমরা বিশ^াস করি। সেই সাথে বগুড়া-৪ ও ৬ আসনের সকল ভোটারের প্রতি অনুরোধ জানাবো- বাংলাদেশের রাজনীতিতে তারুণ্যের বিজয়, নীতির বিজয় দেখতে হিরো আলমকে ভোট দিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button