জেলা সংবাদদুর্ঘটনারংপুরসারাদেশ

স্মার্ট ফোনের জন্য বিষপানে ঠাকুরগাঁওয়ের এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু

মোঃ মিনহাজ আলম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানাধীন ২ নং আখানগর ইউনিয়নে বিষপানে আশা মনি(১৭) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার (১৫ মে) রাত সাড়ে ১০টায় আখানগর ইউনিয়নের ডাঙা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আশা মনি(১৭) সদর উপজেলার রহিমানপুর আলিম মাদ্রাসার দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী ও আখানগর ইউনিয়নের ডাঙা পাড়ার আলীর মেয়ে বলে জানা যায়।

বিষপানে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রুহিয়া থানার এসআই হানিফ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সদর উপজেলার রুহিয়া থানার ২ নং আখানগর ইউনিয়নের ডাঙা পাড়া গ্রামের মনছুর আলী মেয়ে আশা মনি রহিমান পুর আলিম মাদ্রাসা আলিম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সোমবার (১৫ মে) রাত সাড়ে ১০টার দিকে আশা মনি ও তার ছোট ভাই রাকিবের সাথে একটি স্মার্ট ফোনের কারণে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয় এক পর্যায় রাগকে নিয়ন্ত্রণ করতে না পাড়ায় আশা মনি বিষ পান করেন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে ঠাকুরগাঁও ২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রুহিয়া থানার এসআই হানিফ বলেন, আমরা ঘটনা স্থল পরিদর্শন করেছি। লাশ ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত হলে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button