জেলা সংবাদরংপুরসারাদেশ

সুন্দরগঞ্জে বিএনপি জামায়াত কর্তৃক দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়ামীলীগের শান্তি সমাবেশ

গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সারাদেশে বিএনপি জামায়াত কর্তৃক দেশবিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নাশকতা ও অপতৎপরতার বিরুদ্ধে শান্তি সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ জুলাই ) সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারী।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের , সাজেদুল ইসলাম,, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, গোলাম কবির মুকুল, রেজাউল আলম সরকার রেজা, সাংগঠনিক সম্পাদক মেহেদী মোস্তফা মাসুম, হাফিজা বেগম কাকলী। এছাড়াও পৌর ও উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক বক্তব্য দেন। বক্তারা বলেন, যে কোন মুল‍্যে বিএনপি জামায়াত ও স্বাধীনতা বিরোধী যে কোন অপশক্তি কর্তৃক সারাদেশে সন্ত্রাসী কর্মকাণ্ড, নাশকতা ও দেশবিরোধী ষড়যন্ত্র করার অপকৌশল প্রতিহত করা হবে।

পরে পর্যায়ক্রমে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনায় ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ বাস্তবায়নের লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button