জেলা সংবাদময়মনসিংহ

শেরপুরে অনাবিল ঈদ আনন্দ ছড়িয়ে দিতে ঈদ সামগ্রী বিতরণ করলেন পুলিশ সুপার

শাহিনুর রহমান শাহিন , স্টাফ রিপোর্টারঃ
আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আউটসোর্সিং ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের মাঝে অনাবিল ঈদ আনন্দ ছড়িয়ে দিতে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল ) পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত নন পুলিশ, আনসার ও আউটসোর্সিং স্টাফদের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি শেরপুর জেলা পুলিশের অভিভাবক মান্যবর পুলিশ সুপার জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম মহোদয়।

পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে, নন পুলিশ, আউটসোর্সিং স্টাফদের জেলা পুলিশ একটি অবিচ্ছেদ্য অংশ হিসাবে উল্লেখ করে সকলকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান এবং যেকোন সংকটে বা প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় জনাব মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শেরপুর; জনাব মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), শেরপুর; জনাব সাইদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), শেরপুর; সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে আউটসোর্সিং ও ৪র্থ শ্রেণীর ৪৩ জন ও কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী ১১ জন পুলিশ পরিবারের সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার ও খাদ্য সামগ্রী (শার্ট, শাড়ী, চাউল, লাচ্ছা সেমাই, চিনি, ও তেল) বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button