অপরাধআইন ও বিচারখুলনাজেলা সংবাদসারাদেশ

লোহাগড়ায় ৩ হিন্দু বাড়ীতে ডাকাতি ১৫ ভরি স্বর্ন ও নগদ টাকা লুট

নড়াইলের লোহাগড়ায় তিন হিন্দু বাড়ীতে ডাকাতি হয়েছে ।
গত বৃহস্পতিবার(২৭ অক্টোবর)রাতে উপজেলার নারানদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাতদল এসব বাড়ী হতে ১৫ ভরি সোনার গহনা ও নগদ ২ লক্ষ ৩০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে। লোহাগড়া থানার পুলিশ খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার নারানদিয়া গ্রামের সুবাস চন্দ্র বিশ্বাস, প্রভাত চন্দ্র বিশ্বাস ও শিক্ষক শ্রীপতি কুমার বিশ্বাসের বাড়ীতে বৃহস্পতিবার রাতে ৭/৮জন ডাকাত ঘরের গ্রীলের তালা ও দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ টাকা ও সোনার গহনা লুট করে নিয়ে গেছে।
ডাকাতরা প্রথমে সুবাস বিশ্বাসের ঘরের গ্রীল ভেঙ্গে ভিতরে ঢুকে ১০ হাজার টাকা ও ১ ভরি স্বর্ন নিয়ে যায়। পরে প্রভাত বিশ্বাসের ঘরের গ্রীল ও দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ছেলে পল্লবকে লোহার রড দিয়ে আঘাত করে এবং তার স্ত্রীকে মারধন ও রেফ করার হুমকি দিয়ে পরিবারের সদস্যদের জিম্মি করে ৬ ভরি স্বর্ন ও নগদ ২ লক্ষ টাকা এবং শিক্ষক শ্রীপতি বিশ্বাসের ঘরের বারান্দার তালা ভেঙ্গে ঘরের ভিতর ঢুকে পরিবারের সদস্যদের চেতনা নাশক দিয়ে অজ্ঞান করে আলমারীতে রাখা ৮ ভরি স্বর্ন ও নগদ ২০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।
এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে পল্লব বিশ্বাস বাদী হয়ে লোহাগড়া থানায় একটি অভিযোগ দিয়েছে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, চুরি না ডাকাতি হয়েছে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button