জাতীয়জেলা সংবাদরংপুরসারাদেশ

রাণীশংকৈলে বাংলা নববর্ষ ১৪৩০ ১ লা বৈশাখ উদযাপিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার( ১৪ এপ্রিল) বাংলা নববর্ষ ১৪৩০ পালন উপলক্ষে নির্ধারিত কর্মসূচি নিয়ে ১ লা বৈশাখ উদযাপিত হয়েছে । এ উপলক্ষে এদিন সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি মঙ্গল শোভাযাত্রা বের করা হয় । শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে এসে সমবেত হয় ।

এখানে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে এক আলোচনা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । বর্ষবরণ রবীন্দ্র সঙ্গীত” এসো হে বৈশাখ এসো এসো” গেয়ে অনুষ্ঠান শুরু করা হয় । আলোচনা পর্বে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পাটির সভাপতি অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, সহকারি কমিশনার( ভূমি) ইন্দ্রজিত সাহা, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ওসি গুলফামুল ইসলাম প্রমুখ ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ক্রীড়া সংগঠক সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, পৌরআ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বিএনপি নেতা খলিলুর রহমান, প্রধান শিক্ষক আবু শাহানশাহ ইকবাল, প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, জাতীয় পার্টি নেতা আবু তাহের, ষড়জ শিল্পী গোষ্ঠির সভাপতি সহ- অধ্যাপক রেজাউল ইসলাম ।

আলোচনা শেষে, ইতোপূর্বে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পুরষ্কার দেয়া হয় । শেষে সংগীতানুষ্ঠান পরিবেশিত হয় । অনুষ্ঠান সঞ্চালনা করেন রাণীশংকৈল সংগীত বিদ্যালয়ের সহ- সম্পাদক সহ- অধ্যাপক প্রশান্ত বসাক ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button