চট্টগ্রাম

মীরসরাই প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতি বছরের ধারাবাহিকতায় এবারও পবিত্র মাহে রামাদ্বানের রোজাদারদের সম্মানে মীরসরাই প্রেসক্লাব ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে। ৩১ মার্চ, ২০২৩ খ্রি. জুমাবার একটা চমৎকার ও বরকতময় পরিবেশে মীরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে সম্পূর্ণ ধর্মীয় আবহের মধ্য দিয়ে এই মাহফিল উদযাপিত হয়।

 

মীরসরাই প্রেসক্লাবের সাধা. সম্পা. এনায়েত হোসেন মিঠুর সঞ্চালনায় ক্লাবের যুগ্ম সম্পা. এম মাঈন উদ্দিন এর কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ, পুলিশের উর্ধ্বতন কর্মকতা বৃন্দ, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক প্রতিনিধি, পেশাজীবি প্রতিনিধি, চিকিৎসক এবং আইনজীবী। ক্লাবের সভাপতি মো. নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মাহফিল সর্বস্তরের মানুষের মিলন মেলায় পরিনত হয়।

 

মীরসরাইয়ের ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ মিঠাছড়া ফাজিল মাদরাসার উপাধ্যক্ষ মাও. নিজাম উদ্দিন সাদেকী সাহেবের নসিহা মূলক বক্তব্য এবং মীরসরাই সহ সারা দেশের উন্নতি ও শান্তি কামনায় দোয়া পরিচালনার মাধ্যমে মাহফিল সমাপ্তি করা হয়। উল্লেখ্য যে, এসময় মীরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সদ্য পরপারে পাড়ি দেয়া প্রবীণ সাংবাদিক মো. নিজাম উদ্দিন এর মাগফিরাত কামনায় সকলে মিলে দোয়া করেন।

 

সমাপ্তিতে ক্লাবের সভাপতি ও মাহফিলের সভাপতি নুরুল আলম যারা অনুষ্ঠান এসে অনুষ্ঠানকে প্রাণবন্ত উৎসবমুখর করেছেন তাদের সবার উদ্দেশ্যে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button