অপরাধআইন ও বিচারজেলা সংবাদবরিশালসারাদেশ

মির্জাগঞ্জে বসতঘরে অগ্নিসংযোগের ঘটনায় আদালতে মামলা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর মির্জাগঞ্জে বসতঘরে অগ্নিসংযোগের অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করছে ভুক্তভোগী।

গত ( ২৩ এপ্রিল) দুপুরে উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের মাওলানা আবু জাফরের বসতঘরে এই অগ্নিসংযোগের ঘটনাটি ঘটে ।

এ ঘটনায় ভুক্তভোগী মাওলানা আবু জাফর বাদি হয়ে গত ২৩ এপ্রিল ২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫/৭ জনকে আসামী করে মির্জাগঞ্জ উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছে। যার মামলা নং ১১২/২৩।

উল্লেখিত আসামীরা হলেন- মো. আঃ লতিফ ( ৫১) ও মোসা. সাহিদা আক্তার বেবী ( ৪৫)। উভয় উপজেলার ভয়াং গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুর সোয়া ১২ টায় ভিকটিম মাওলানা আবু জাফর সপরিবারে পার্শ্ববর্তী উপজেলা বেতাগীতে একটি বিবাহ অনুষ্ঠানে যায়। সেই সুযোগে আসামীরা পূর্ব শত্রুতার জেরে মাওলানা আবু জাফরের বসতঘরে অগ্নিসংযোগ করে। এতে ঘরের ভিতরে থাকা, নগদ টাকা, স্বর্ণালংকার, স্কুল কলেজের পরিক্ষার সকল মূল সার্টিফিকেট, জমির দলিলসহ মূল্যবান আসবাবপত্র সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে যায়। সব মিলিয়ে ৪২ লক্ষ ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়।

ভুক্তভোগী মাওলানা আবু জাফর বলেন, আমার বসতঘরে অগ্নিসংযোগের ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করি। মামলা দায়েরের পর থেকে আসামিরা আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছে। আমি এখন পরিবার নিয়ে খুবই আতংকের ভিতর আছি। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button