অপরাধআইন ও বিচারজেলা সংবাদঢাকাসারাদেশ

ভাঙ্গায় যুবকের পায়ের রগ কর্তন: দেশীয় অস্ত্রসহ আটক ৭

সাজ্জাদ হোসেন সাজু,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ঈশ্বরদী তারাইল গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ইমরান তালুকদার নামে এক যুবকের লোমহর্ষকভাবে পায়ের রগ কর্তন এবং তাকে সহ ৩ জনকে কুপিয়ে ও বেদম প্রহারের ঘটনায় ৭ জনকে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ।

 

গতকাল রাতে উপজেলার আজিম নগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় মামলার প্রধান আসামি মোকলেসুর রহমান সুমন পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে তার ব্যবহৃত সাদা রংয়ের প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-২৫-৮৫০১) ফেলে রেখে পদ্মাসেতুর রেলিং থেকে পালিয়ে ঢাকা চলে যায়। এ-সময় পুলিশ গাড়ি ও গাড়িতে থাকা দুটি মোবাইল ফোন উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

পরে মোকলেছুর রহমানের পেট্রোল পাম্পে অভিযান চালিয়ে ২ টি রামদা, ৫৫ টি কালি/ তীর ও ১ ধনুক উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন সলিলদা গ্রামের লাবু মাতুব্বর (৩৫),তারাইল ঈশ্বরদী গ্রামের ফারুক হাওলাদার (৩৫),আকতার মাতুব্বর (৩০),ইকবাল শিকদার(৩০),ওহিদ মাতুব্বর (৩০),ঢাকা লালবাগ এলাকার মোঃ হোসেন খান ও মাদারীপুরের শিবচর থানার চরবাচামারা গ্রামের ফরহাদ হোসেন (৩৮)।আসামীরা সকলেই উক্ত ঘটনার এজাহার নমীয় আসামি।

 

উল্লেখ্য যে,উপজেলার আজিমনগর ইউনিয়নের তারাইল পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় গত (০৫ মে২০২৩)শুক্রবার সকালে জমি- জমা ও আধিপত্য বিস্তার বিরোধকে কেন্দ্র করে ঈশ্বরদী গ্রামের মোকলেছুর রহমান সুমন ও একই গ্রামের ফারুক তালুকদার গ্রুপের বেশ কয়েকজনকে মারধরের পর উত্তেজিত জনতা পেট্রোল পাম্প ভাংচুর করে।

 

উল্লেখ্য যে,ঐদিন মোকলেছুর রহমান সুমনের লোকজন ফারুক তালুকদার গ্রুপের ইমরান তালুকদার (৩৫),শাওন বেপারী (২২),ও তিতাস সহ তিন জনকে পুলিয়া বাজারের সজলের মিষ্টির দোকানে নাস্তা করার সময় অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে তাদেরকে সুমনের পেট্রোল পাম্প এলাকায় নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে এবং ইমরান তালুকদার এর পায়ের রগ কেটে দেয়।

 

এঘটনায় ইমরান তালুকদার এর বড়ভাই ইকবাল তালুকদার বাদী হয়ে গতকাল রাতে ২৯ জনকে আসামি করে ভাংগা থানায় একটি অভিযোগ দায়ের করেন। এঘটনায় রাতেই এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।আটককৃত আসামিদের শনিবার দুপুরে প্রেস ব্রিফিং এর মাধ্যমে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

 

 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মোঃ হেলালউদ্দিন ভূইয়া, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়ারুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button