অপরাধচট্টগ্রামজেলা সংবাদ

ভাগিনার প্রতারণার শিকার মামা

আপন ভাগ্নেকে প্রবাসে নিজ দোকানে চাকুরী দিয়ে, দেশে বেড়েতে এসে বিপাকে ও প্রতারিত হয়েছেন নোয়াখালী জেলার চাটখিল উপজেলা সাহাপুর ইউনিয়নের করটখিল গ্রামের খোরশেদ আলম শাকায়েত (মামা)।

ঘটানাটি ঘটেছে প্রায় ৫ বছর আগে, আপন ভাগিনাকে চাকরির সুবাদে সৌদি আরবে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে চাকুরি দিয়েছেন খোরশেদ আলম শাকায়েত (মামা)। খোরশেদ আলম অভিযোগ করে বলেন, ভাগিনা আবদুর রশীদ প্রায় দোকান বাবত (১৫০০০+ গাড়ি বাবত ৩০০০) রিয়েল তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আত্মসাৎ করেন।

খোরশেদ আলমের স্ত্রী চাটখিল থানায় অভিযোগের ভিত্তিতে তিনবার থানার উপস্থিত সামাজিক ব্যক্তিবর্গের সিদ্ধান্ত অনুযায়ী ভাগ্নে ১০ লক্ষ টাকা পরিশোধ করার সিদ্ধান্ত গৃহীত হয়। কিন্তু সমাধানের চেষ্টা ও ব্যার্থ হয়েছেন বলে জানান। স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় আবদুর রসীদ (ভাগ্নে) দোষী প্রমানিত হওয়ার পর ও টাকা দিতে বিভিন্ন অশীকার করেন।

এদিকে অভিযুক্ত ব্যক্তি আবদুর রশিদের (ভাগ্নে) বাসায় স্বশরীরে দেখা করতে গেলে তিনি সাংবাদিকদের জানান, উক্ত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। তার সাথে অভিযোগকারীর কোন লেনদেন নেই। তিনি উপজেলার শিবরামপুর গ্রামের এতিম আলীর ছেলে।

চাটখিল থানার উক্ত মামলার দায়িত্বে থাকা এসআই ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, কয়েকবার থানায় মিমাংসা করার চেষ্টা করে ও কোন ফল পাওয়ানি।

অভিযোগ পত্র

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button