আন্তর্জাতিকচট্টগ্রামজাতীয়সারাদেশ

বিশ্বকাপের ফাইনাল কাতারে, ব্রাহ্মণবাড়িয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন

আর্জেন্টিনা ও ফ্রান্সের মধ্যকার ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে আজ রোববার শেষ হচ্ছে কাতার ফুটবল বিশ্বকাপের আসর। ফাইনাল ম্যাচ নিয়ে সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস আর উত্তেজনার শেষ নেই। এ অবস্থায় খেলা শেষ হওয়ার পর সমর্থকরা যাতে কোনো ধরনের সংঘাতে না জড়ায়, সেজন্য ব্রাহ্মণবাড়িয়ায় অতিরিক্ত ১৪টি টিমের দেড় শতাধিক পুলিশ সদস্য মোতায়েন থাকবে।

রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) জয়নাল আবেদীন এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ফাইনালে ব্রাজিল না থাকায় আর্জেন্টিনার সমর্থক বেশি। ফাইনাল খেলাকে কেন্দ্র করে উচ্ছ্বসিত সমর্থকরা। তাই খেলার আগে-পরে যেনো কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য জেলা শহরে সাতটিসহ পুলিশের অতিরিক্ত ১৪টি টিম মাঠে কাজ করবে। খেলা শেষে সমর্থকেরা যাতে কোনো বিশৃঙ্খলা না করতে পারে সে দিকে পুলিশ বিশেষ সতর্ক অবস্থায় আছে।

এর আগে গত বছরের জুলাইয়ে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ ঘিরেও ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিয়েছিল জেলা পুলিশ। মূলত ফাইনাল ম্যাচের আগেই আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এছাড়া আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনালের পরেও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button