জেলা সংবাদদুর্ঘটনারংপুরসারাদেশ

বাবা কারাগারে, দেখা করতে যাওয়ার আগেই প্রাণ গেল মেয়ের

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় মীম (১২) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই মুস্তাকিম (৭) ও চাচা ফজলুল হক গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে মীম ও তার ছোট ভাই মুস্তাকিম তাদের চাচা ফজলুল হকের মোটরসাইকেলে স্কুল থেকে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি এসে মোটরসাইকেলটি ঘুরিয়ে বাড়ির প্রবেশ পথে যেতেই পেছন থেকে কাভার্ডভ্যানটি ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়েন তারা। এতে ঘটনাস্থলেই মারা যায় মীম। গুরুতর আহত হয় ছোট ভাই মুস্তাকিম ও চাচা ফজলুল। এদের মধ্যে ফজলুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে প্রায় এক ঘণ্টা সড়কে যানচলাচল বন্ধ করে দেন। পরে হাইওয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

নিহতের স্বজনরা জানান, মীমের বাবা মুনসুর আলী পঞ্চগড়ের জেলহাজতে রয়েছেন। পঞ্চগড়ের আহমদিয়া সম্প্রদায়ের জলসাকে কেন্দ্র করে সংঘটিত ঘটনায় পুলিশের করা মামলায় গত ৭ মার্চ মুনসুরকে গ্রেপ্তার করা হয়। আজকে কারাগারে বাবাকে দেখতে যাওয়ার কথা ছিল মীমের।

এ বিষয়ে হাইওয়ে পুলিশের এসআই শাহীন দৈনিক সত্যের কণ্ঠকে জানান, কাভার্ডভ্যানের ধাক্কায় মীম নামের এক স্কুলছাত্রী মারা গেছে। এছাড়া দুইজন আহত হয়েছেন। গাড়িটি আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button