জাতীয়ঢাকাসারাদেশ

বয়লার পরিচারকদের যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

গাজীপুর সহ সারা বাংলাদেশে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ।

বয়লায় ওয়লফেয়ার সোসাইটি অব এর কেন্দ্রীয় ও আঞ্চলিক কমিটির আয়োজনে রবিবার (২৬ মার্চ) মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে পুষ্পস্তবক অর্পণ, শহিদ মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত ও
তবারক বিতরণীসহ দিনব্যাপী যথাযোগ্য মর্যাদায় এই মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়।

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির উদ্যোগে গাজীপুর চান্দোনা উনিশে টাওয়ারে এক আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
ইঞ্জিনিয়ার মোঃ ফারুক হোসেন
সভাপতি বাংলাদেশ ইঞ্জিনিয়ার এন্ড ইলেক্ট্রিশিয়ান কল্যাণ ফাউন্ডেশন।
আলোচনা সভার সভাপতিত্ব করেন মোঃ আমিনুল ইসলাম কার্যকরী সভাপতি বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ।
প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন মোঃ ইমন হাসান সাবেক সভাপতি ও সদস্য কার্যনির্বাহী কমিটি বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আমজাদ হোসেন ঠাকুর ভারপ্রাপ্ত সভাপতি বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ, মোঃ খান মাসুম সিঃ যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ আনোয়ার হোসেন কাশেম সাংগঠনিক সম্পাদক মোঃ মুরাদ হোসেন যুগ্ন সাধারণ সম্পাদক মোঃমাসুদ রানা
যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ জামাল উদ্দিন সৈকত সাবেক সাংগঠনিক সম্পাদক সহ কেন্দ্রীয় ও আঞ্চলিক কমিটির নেত্রী বৃন্দ এছাড়াও উপস্থিতি ছিলেন অত্র সংগঠন এর সাধারণ সদস্যগণ ও বয়লারের সাথে সম্পৃক্ত অন্যান্য ব্যাক্তিবর্গ।

উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি, প্রধান আলোচক, সহ বিশেষ অতিথিগণ তাদের বক্তৃতায় বয়লার পরিচারকদের সংকটময় সময়ে কোন প্রকার দলাদলি না করে পরস্পর পরস্পরের সাথে যোগাযোগ ও সুন্দর সম্পর্কের মাধ্যমে সংগঠন কে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।
এবং বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর পুর্বের পরিচালনা কমিটির মেয়াদ উত্তির্ন হওয়ায়।
নতুন কমিটি গঠনের লক্ষ্যে সুষ্ঠ নিরপেক্ষ ও সকলের অংশ গ্রহন মুলক নির্বাচনের প্রস্তুতি নিতে সকলের প্রতি আহবান জানান
প্রধান আলোচক ও সাবেক সভাপতি ইমন হাসান অত্র সংগঠন।

অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি
মোঃ মাসুদ রানা ইঞ্জিনিয়ার নন ইঞ্জিয়ার ভেদাভেদ ভুলে এক হয়ে নিজেদের ন্যায্য অধিকার আদায়ে এক সাথে কাজ করার বিকল্প নেই বলে উল্লেখ করেন।

এবং এক সাথে কাজ করার জন্য বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর সদস্য হয়ে নিয়মিত মাসিক চাদা পরিশোধ করে পরিচয় পত্র গ্রহন করার জন্য অনুরোধ জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button