liveআইন ও বিচারখুলনাজেলা সংবাদসারাদেশ

বদলি করা হল নড়াইল সদর থানার ওসি মাহমুদ কে

নড়াইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি হাসানুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাহমুদুর রহমানকে বদলি করে খুলনা রেঞ্জ অফিসে সংযুক্ত করা হয়েছে বলে জানাগেছে। এখন থেকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হিসাবে দ্বায়িত্ব পালন করবেন মোঃ ওবায়দুর রহমান।

পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন অবশ্য দাবি করেন, সদর থানার ওসিকে ক্লোজ নয়, নিয়মিত বদলি করা হয়েছে।

উল্লেখ্য,গত ২০ ফেব্রুয়ারি ভোররাতে রনড়াইল পৌরসভার ৭নং ওয়ার্ডের মাছিমদিয়া গ্রামে এই ডাকাতি সংগঠিত হয়েছে বলে অভিযোগে জানাগেছে। ডাকাতির
সময় বাড়িতে হাসানুজ্জামান ও তার স্ত্রী ছাড়া আর কেউ ছিলেন না। ডাকাতদল জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে বেধে রেখে একটি পিস্তল, একটি বন্দুক, নগদ টাকা, স্বর্নালঙ্কারসহ বাড়ির বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

হাসানুজ্জামান অভিযোগ করেছিলেন, ভোর রাত ৪ টার দিকে ৮/১০ জন লোক অস্ত্রনিয়ে ঘরে ঢুকে পড়ে, এসময় তারা কথা বলতে নিষেধ করে এবং ঘরে যা যা আছে দিয়ে দিতে বলে। এসময় তারা ঘরের মধ্য আলমারিতে থাকা একটি পিস্তল ও একটি বন্দুক, ৩০ লাখ টাকা ও প্রায় ৩৫ ভরি সোনার অলংকারসহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় থানায় মামলা হলে পুলিশ কয়েকজনকে আটক করলেও প্রকৃত অভিযুক্তদের চিহ্নিত বা আটক করতে পারেনি পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button