জেলা সংবাদরংপুরসারাদেশ

প্রেমিকার সাথে বিয়ে না দেয়ায় যুবকের আত্মহত্যা

দিনাজপুরের খানসামা উপজেলায়  প্রেমিকাকে বিয়ে করতে না পেরে জীবন রায় (১৮) নামের এক যুবক বিষপানে আত্নহত্যার করেছে। মঙ্গলবা(২ মে) রাতে গোয়ালডিহি ইউনিয়নের হাসিমপুর গ্রামে নিহতের বাড়ির পাশে পাটক্ষেতে এঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত জীবন ফতেজংপুর ট্রালিয়ন গোল্ড চাকরি করে এবং কয়েক মাস যাবত অপরিচিত এক মেয়ের সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন । মোবাইল ফোনে ওই মেয়ের সাথে তার প্রেম প্রনয় গড়ে উঠে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাটক্ষেতে সার প্রয়োগ করতে গিয়ে এক কৃষক তাকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয় লোকজনকে খবর দেয় এবং পুলিশ আসে। গত কয়েক মাস থেকে বিয়ে করার জন্য পরিবারকে চাপ দেন নিহত জীবন। তার বাবা বলে, বয়স কম হওয়ায় এবং সাংসারিক অবস্থা খুব খারাপ থাকার কারনে সে রাজি হননি। এনিয়ে তার পরিবারের সাথে অনেক কথা হওয়ার পরেও বিয়ে না দেওয়ার জেরে সে বিষ পান করে।

রাতের আধারে পরিবারের সদস্যদের অগোচরে ঘাঁসমাড়া ( কিটনাশক) বিষক্রিয়া জাতীয় ওষুধ খেয়ে নেন জীবন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন লিটন,বিয়ে না দেওয়ার কারণে পরিবারের সাথ রাগে অভিমানে বিষপান করেন।

খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) চিত্তরঞ্জন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারা গরীব মানুষ। তার একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল। বিয়ে না দেওয়ার কষ্টে সে বিষপানে আত্মহত্যা করে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button