চট্টগ্রামশিক্ষা

প্রধান শিক্ষিকার অবসরে বিদায় সংবর্ধনা

দীর্ঘদিন শিক্ষকতায় নিজেকে নিয়োজিত রেখে কর্ম জীবন থেকে অবসর নিলেন নোয়াখালীর চাটখিল উপজেলার বারইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফাতেমা আক্তার।

বৃহস্পতিবার (২৩ মার্চ ) সকালে উপজেলার বারইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে পরিচালনা কমিটি বিদায়ী শিক্ষিকা ফাতেমা আক্তারকে বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেন।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য এ.কে.এম এমরুল চৌধুরী রাসেলের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তফা সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভুঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, লামচরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফ উদ্দিন আহমেদ, স্কুলের সহকারী শিক্ষক রিপন মজুমদার প্রমূখ।

বিদায় শিক্ষিকা ফাতেমা আক্তার তার কর্ম জীবনে স্মৃতিচারণ করে বলেন, আমি ১৯৮৩ সালে এ স্কুলে সহকারী শিক্ষিকা হিসেবে যোগদান করি ৩৯ বছর চাকরি জীবন শেষে ৩১ ডিসেম্বর ২০২২ সালে কর্মজীবন সমাপ্ত করলাম।

অনুষ্ঠানে শেষে বিদায়ী প্রধান শিক্ষিকা ফাতেমা আক্তারের হাতে বারইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালের পরিচালনা কমিটি,শিক্ষক, শিক্ষিকা, প্রাক্তন ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ পুষ্পস্তবক, মানপত্র ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button