জেলা সংবাদরংপুর

পীরগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে ভেড়া বিতরণ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে ১২১ জন সুফলভোগীর মাঝে ভেড়া বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল চত্বরে সমন্বিত প্রাণিসম্পদ উন্ন্য় প্রকল্প এর আওতায় আনুষ্ঠানিক ভাবে এসব ভেড়া বিতরণ করা হয়।
 উপজেলা প্রাণীসম্পাদ কর্মকর্তা রনজিৎ চন্দ্র সিংহের সভাপত্বিতে অনুষ্ঠিত ভেড়া বিতরণ সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার নজির, উপজেলা কৃষি অফিসার সাইফুল ইসলাম, ভেটেনারী সার্জন ডাঃ সুহেল রানা, প্রেস ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সুফলভোগী কালারা টুডু, কাবিটা মার্ডি প্রমূখ। এ সময় উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা খালেদ মোশারফ, প্রাণি সম্পদ দপ্তরের সহকারী সম্প্রসারণ কর্মকর্তা সরদার মুহাম্মদ আকতার আজম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, সাংবাদিক মোশারফ হোসেন, মোকাদ্দেস হায়াত মিলন, আব্দুল আলিম, ফাইদুল ইসলাম, আবু তারেক বাধন, লিমন সরকার সহ প্রাণি সম্পদ দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। শেষে ১২১ জন সুফল ভোগীকে দু’টি করে ভেড়া প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button