অপরাধআইন ও বিচারজেলা সংবাদরাজশাহীসারাদেশ

পাঁচবিবিতে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

জয়পুরহাট প্রতিনিধিঃ 

জয়পুরহাটের পাঁচবিবি বাজারে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি,পাউরুটি ও বিস্কুট উৎপাদন ও বিপণন করার অপরাধে ৪টি প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-৫ জয়পুরহাট এর ভ্রাম্যমান আদালত।

বৃহস্প্রতিবার ২৫মে সকাল ১১টায় উপজেলার পাঁচবিবি পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে এ জমিরামান করা হয়।বৃহস্পতিবার দুপুরে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন ও বিবণন করার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মারুফ আফজাল রাজনের নেতৃত্বে পাঁচবিবি এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি,পাউরুটি ও বিস্কুট উৎপাদন এবং বিপনন করার অপরাধে স্মৃতি বেকারীর মালিক মোঃ মোজাফর কে ৫ হাজার টাকা আনছারী বেকারীর মালিক মোঃ খলিল আনছারী কে ৮ হাজার টাকা।

রাখি বেকারীর মালিক শ্রী জীবন কৃঞ্চ সরকার কে ৫ হাজার টাকা ও হিমালয় আইসক্রিম এর মালিক মোঃ মনিরুজ্জামান শান্ত কে ৩ হাজার টাকা করে সর্বমোট- ২১ হাজার টাকা জরিমানা করেন। এসময় ভেজাল মিষ্টি,পাউরুটি ও বিস্কুট তৈরীর উপাদানসমূহ ধ্বংস করেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button