জেলা সংবাদরাজশাহীসারাদেশ

পাঁচবিবিতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর উদ্বোধন

জয়পুরহাট প্রতিনিধিঃ

বাংলাদেশে প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬০ টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় ও গনপূর্ত বিভাগের বাস্তবায়নে ১৪ কোটি ২৮ লক্ষ টাকা ব্যয়ে জয়পুরহাটের পাঁচবিবিতে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বুধবার বিকেলে মসজিদের নির্মাণ কাজের ভিত্তি স্থাপনের উদ্বোধন করেন প্রধান অতিথি জয়পুরহাট-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিকির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।

জয়পুরহাট গণপূর্ত বিভাগ ও ইসলামিক ফাউন্ডেশনের যৌথ আয়োজনে পাঁচবিবি টি এন টি পাড়া টেক্সটাইল মিল সংলগ্ন উত্তর পার্শ্বে মসজিদ নির্মাণ স্থানে ইসলামিক ফাউন্ডেশন জয়পুরহাটের উপ পরিচালক মোঃ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায় প্রকৌশলী ড. আবু নাসের চৌধুরী, জয়পুরহাট গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফারজানা আকতার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মারুফ আফজাল রাজন, উপজেলা আওয়ামীরীগের সভাপতি আবু বকর ছিদ্দিক মন্ডল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিহাদ মন্ডল। উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য মাহবুবুর রহমান টুকু, মোহাম্মদপুর ইউপি চেযারম্যান রবিউল ইসলাম পিন্টু, পৌর কাউন্সিলর আরিফ রাব্বানী ইস্তি, খালেকুল ইসলাম বকুল সহ আরো অনেকে।

মসজিদ নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মোনাজাত পরিচালনা করেন পাঁচবিবি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ হযরত আলী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button