অপরাধআইন ও বিচাররংপুর

পঞ্চগড়ে গোয়েন্দা পুলিশের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ আটক-১

পঞ্চগড় সদর উপজেলায় জেলা গোয়েন্দা শাখা পুলিশের অভিযানে নিষিদ্ধ মাদক দ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ মোঃ সেলিম হোসেন শান্ত (২২) নামে একজনকে আটক করা হয়েছে।

রবিবার(২২-জানুয়ারি) দিবাগত রাত আনুমানিক ১০.১০ মিনিটে সদর থানাধীন পৌরসভা এলাকা থেকে তাকে আটক করা হয় ।

 

আটক মোঃ সেলিম হোসেন শান্ত(২২) সদর উপজেলার পানিহাড়া এলাকার মোঃ সফিজ উদ্দিন এর ছেলে। সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী পৌরসভার ১নং ওয়ার্ডের কায়েত পাড়া স্টেডিয়াম এর পশ্চিম পার্শে ১নং গেইটের সামনে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির খবর পেয়ে জেলা পুলিশের গোয়েন্দা শাখার এস আই মোঃ আসাদুজ্জামান সংগীয় ফোর্স সহ মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করেন।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার এস আই মোঃ আসাদুজ্জামান বলেন, নিষিদ্ধ মাদক দ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির খবর পেয়েই আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের পরামর্শ ক্রমে অভিযান পরিচালনা করি। আটক মোঃ সেলিম হোসেন শান্ত এর পরিহিত প্যান্টের পকেটে সিগারেটের প্যাকেট এর ভিতর রাখা ১ পাতায় ১০ টি করে ২ পাতায় ২০ টি ট্যাবলেট ও আরেক পাতায় ০৮ টি ট্যাবলেট সহ মোট ২৮ টি নিষিদ্ধ মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

যার আনুমানিক মূল্য ৫৬০০ টাকা এ সময় উপস্থিত সাক্ষীদের স্বাক্ষর গ্রহন করে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ২৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। স্থানীয়রা জানান, জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান খুবই প্রশংসনীয়। এ ধরনের অভিযানে মাদক সেবন ও বিক্রি অনেকাংশেই কমে যাবে। এবং মাদক সহ আটক মাদক ব্যবসায়ী ও সেবন কারীরা সহজে যেন আইনের ফাঁক ফোকর দিয়ে বেড়িয়ে আসতে না পারে সেজন্য সরকার ও সংশ্লিষ্ট প্রশাসনিক দায়িত্ববানদের প্রতি অনুরোধ জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button