জেলা সংবাদরংপুরসারাদেশ

নর্থ পয়েন্ট মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের নির্মাণ কাজের উদ্ভোধন

পঞ্চগড়ে আন্তর্জাতিক মানের ১ হাজার শয্যা বিশিষ্ট নর্থ পয়েন্ট মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (০৮ এপ্রিল) পঞ্চগড় সদর উপজেলার দাড়িয়াপাড়ায় আন্তর্জাতিক মানের এই হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী।

বাংলাদেশ ও প্রতিবেশী দেশগুলির জনসাধারণকে উন্নত মানের সেবা দেওয়ার লক্ষ্যে আন্তর্জাতিক মানের টারশিয়ারি কেয়ার ১০০০ শয্যা বিশিষ্ট নর্থ পয়েন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল এর ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় পুলিশ সুপার এস. এম. সিরাজুল হুদা পিপিএম, বাংলাদেশে নিযুক্ত গণচীনের রাষ্ট্রদূত মিঃ ইয়াও ওয়েন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ মাজহারুল হক প্রধান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা প্রশাসক (ডিসি,) মোঃ জহুরুল ইসলাম, সাবেক অতিরিক্ত আইজিপি বাংলাদেশ পুলিশ মোঃ আঃ সালাম, ডিআইজি অফ বাংলাদেশ পুলিশ ময়নুল ইসলাম, এনডিসি, পিটিসি, টাঙ্গাইল, জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, জেলা সিভিল সার্জন, স্থানীয় নেতৃবৃন্দ, নর্থ পয়েন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল এর উর্দ্ধতন কর্তৃপক্ষ।

এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button