খুলনাজেলা সংবাদসারাদেশ

নড়াইলোর লোহাগড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নড়াইলের লোহাগড়া ইউনিয়নে নানা কর্মসূচির মধ্যে দিয়ে আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছ।
দিবসটি উপলক্ষে বুধবার (১৭ মে) বিকেলে উপজেলার কামঠানা সার্বজনীন শ্রী শ্রী রক্ষা চন্ডি মাতা মন্দির কমিটির আয়োজনে মন্দির প্রাঙ্গণে পুজা প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন লোহাগড়া উপজেলার কামঠানা রক্ষা চন্ডি মন্দির কমিটির সভাপতি প্রভাষ চন্দ্র সরকার।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শিকদার নজরুল ইসলাম।
এসময় লোহাগড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডেরে ইউপি সদস্য মান্ত শিকদার, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবু কমলেশ চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক প্রনব সরকার, বাবু গৌরঙ্গ সাহা, স্বর্ন ব্যবসায়ী বিপুল গাইন, সন্তোষ বিশ্বাসসহ ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতারা এবং বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি শিকদার নজরুল ইসলাম বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতার পরাজিত শক্তি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর থেকে ছয় বছর নির্বাসন শেষে ১৯৮১ সালের এই দিনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মাটিতে ফিরে আসেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘয়ু কামনা করে উন্নত দেশ গড়তে সকলকে আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করার আহবান জানান। আলোচনা শেষে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button