অপরাধআইন ও বিচারখুলনাসারাদেশ

নড়াইলে সাংবাদিক ইকবালকে হত্যার হুমিক

মোঃ রাসেল মোল্লা, ষ্টাফ রিপোর্টারঃ

নড়াইলের বিশিষ্ট সাংবাদিক ও ঠিকাদার ইকবাল খানকে হত্যার হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ২৩ এপ্রিল নড়াইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ভুক্তভোগী ইকবাল খান। সে ভারতীয় গণমাধ্যম ডিএ নিউজ প্লাসের নড়াইল প্রতিনিধি।

জিডি সূত্রে জানা গেছে, গত ১০ এপ্রিল বিকাল ৩ টার দিকে নড়াইলের ভওয়াখালী এলাকার মালেক সর্দারের ছেলে জাফর সর্দার শহরের পৃরাতন বাস টার্মিনাল এলাকায় সাংবাদিক ইকবলকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দিয়েছেন। পরে নিজ ও পরিবারের প্রাণের নিরাপত্তা চেয়ে গত ১৩ এপ্রিল ভুক্তভোগী ইকবাল খান নড়াইল সদর থানায় একটি জিডি করেন। জিডি নং ৫৮১।

এ ব্যাপারে সাংবাদিক ইকবাল খান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে জাফর সর্দার আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে। জীবনের নিরাপত্তা চেয়ে আমি থানায় জিডি করেছি। জাফর অত্যন্ত খারাপ চরিত্রের মানুষ। সে যে কোন সময় আমার ও পরিবারের ক্ষতি করতে পারে।

অন্যদিকে ঘটনায় অভিযুক্ত জাফর সর্দার হত্যার হুমকি অস্বীকার করেছেন। তবে ইকবালের কাছে তার ভাগিনা টাকা পাবে দাবি করে ইকবালকে সেই টাকা শোধ না করা পর্যন্ত ভালো কোন কাপড় ও গাড়ি ব্যবহার করতে নিষেধ করেছেন বলে এক ভিডিও বর্তায় স্বীকার করেছেন জাফর।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, এ ঘটনায় সাংবাদিক ইকবাল খান একটি সাধারণ ডায়েরি করেছেন। জিডির ব্যাপারে আদালতে অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button