খুলনাজেলা সংবাদসারাদেশ

নড়াইলে বিএমএসএস এর আয়োজনে ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ রাসেল মোল্লা, ষ্টাফ রিপোর্টারঃ

নড়াইলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি এর আয়োজনে ১৫ এপ্রিল ২০২৩ শনিবার নড়াইল সদর উপজেলার মির্জাপুর বাজার সংলগ্ন ঈদগাহ ময়দানে কিরাত ও গজল প্রতিযোগিতা গুণীজন সম্মাননা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উদ্ভোদক হিসাবে উপস্থিত ছিলেন আঞ্জুমান আরা মেয়র নড়াইল পৌরসভা,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ রিয়াজুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার নড়াইল, প্রধান আলোচক হেমায়েত হুসাইন ফারুক চেয়ারম্যান ১২ নং বিছালি ইউনিয়ন। বিশেষ অতিথি হিসাবে জনাব নজরুল ইসলাম মল্লিক সভাপতি নওয়াপাড়া প্রেসক্লাব,মোঃ সুমন সরদার মহাসচিব বিএমএসএস, খন্দকার আছিফুর রহমান প্রতিষ্ঠাতা চেয়ারমান, বিএমএসএস, সাজেদুলসলাম পরিদর্শক জেলা গোয়েন্দা নড়াইল, মোঃ ওবাইদুর রহমান অফিসার ইনচার্জ নড়াইল সদর থানা, মোঃ উজ্জল শেখ সাবেক চেয়ারম্যান সিংগাশোলপুর ইউপি,সেখানে উপস্তিত ছিলেন।

 

বিকাল অধিবেশনে নড়াইলের বিভিন্ন মাদ্রাসার ছাত্রদের অংশগ্রহণে কিরাত প্রতিযোগিতা হয়, সেখানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বিভিন্ন মাদ্রাসার মসজিদের ইমাম ও খতিব।
তারপর নড়াইলের বিভিন্ন গুণিজন সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং সকল আমন্ত্রিত অতিথিদের ভিতরে ইফতার বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button