খুলনাসারাদেশ

নড়াইলে নবাগত ডিসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী বলেছেন, সাংবাদিকরা সমাজের আয়না, আপনাদের মাধ্যমে আমরা জেলার সকল সমস্যা, দুর্নিতী-অনিয়ম জানতে পারি। আপনারা যেমন সমস্যা, দুর্নিতী-অনিয়ম তুলে ধরবেন তেমনী আমাদের উন্নয়ন কর্মকান্ডও প্রচার করবেন।

নড়াইলের নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী সাথে জেলার সাংবাদিকদের মতবিনিময় ও পরিচতি সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসানের সভাপতিত্বে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ জুবায়ের হোসেন চৌধুরী, নড়াইল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মির্জা মাহামুদ হোসেন রন্টু,নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাধারন সম্পাদক মোঃ শামীমুল হক টুলু, দৈনিক ওশান পত্রিকার প্রকাশক অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, নড়াইল কন্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, সাইফুল ইসলাম তুহিন, খায়রুল আরেফিন রানা, হুমায়ুন কবীর রিন্টু প্রমূখ।
এসময় দৈনিক বিডি খবরের সম্পাদক ও প্রকাশক লিটন দত্ত,
নড়াইল নিউজ ২৪.কম এর সম্পাদক ও প্রকাশক শরিফুল ইসলাম বাবলু, দৈনিক নড়াইল প্রতিদিনের প্রকাশক ইমরান হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক নড়াইল জেলাকে “স্মাট নড়াইল ” গড়ার জন্য সাংবাদিকদের সাথে নিয়ে এক সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে আরও বলেন, সকলে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করলে সকল সমস্যা সমাধান করে নড়াইলের উন্নয়নকে আরো বেশি তরান্বিত করতে পারবো। জেলার সকল কর্মকান্ডে প্রশাসনকে সহযোগীতার জন্য আহবান জানান তিনি। সাংবাদিকদের সকল প্রকার সহযোগীতার আশ্বাস দেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধূরী। নড়াইল প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালী সাধারন সম্পাদক সৈয়দ নাইমুর রহমান ফিরোজের স্মরনে এক মিনিট নিরাবতা পালন করে জেলা প্রশাসনসহ গণমাধ্যম কর্মিরা।

গণমাধ্যম কর্মিরা জেলার বিভিন্ন সমস্যা সম্পর্কে জেলা প্রশাসককে অবহিত করেন। এসব সমস্যা সমাধের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন নবাগত জেলা প্রশাসক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button