অপরাধআইন ও বিচারখুলনাসারাদেশ

নড়াইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা, বৃদ্ধাসহ আহত ৫

নড়াইলের কালিয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় বৃদ্ধাসহ ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২৪ মার্চ) দুপুরে এ হামলার ঘটনা ঘটে ।

 

আহতরা হলেন, উপজেলার চাচুড়ী ইউনিয়নের লাংগলীয়া ও চাপলীয়া গ্রামের আবুল শেখের ছেলে মো:আছর শেখ,ইসরাফিল মোল্যা’র ছেলে যান্নাত মোল্যা,আছর শেখের ছেলে কবির শেখ ও ইমামুল শেখ,সুলতান মোল্লার ছেলে কাশেম মোল্লা।

 

জানা যায়, শুক্রবার জুম্মার নামাজ পড়ে বাড়ি আসার পথে আছর শেখ সহ বাকিরা দেখতে পান, একটি বাচ্চা একটি কুকুরের মুখে মুখ লাগিয়ে চুমু খাচ্ছে এবং সেই দৃষ্য হাবিবুর নামে একটি লোক মোবাইলে ধারন করছে। এ ঘটনাটি আছর শেখ হাবিবুরের বাবাকে জানায়।

এ ঘটনাকে কেন্দ্র করে হাবিবুর দেশিও আস্ত্র দিয়ে আছর শেখ কে আক্রমন করে। পরে ঘটনাস্থলে থাকা জান্নাত ,আছর শেখের ছেলে কবির শেখ ও ইমামুল শেখ,সুলতান মোল্লার ছেলে কাশেম মোল্লা পরিস্থিতি সামলাতে গেলে তাদেরকেও আক্রমন করে হাবিবুর সহ তার সঙ্গী ওমর শেখের ছেলে জাহিদুল,ভাই হিমাদুল ও মাহাবুর,হিমাদুলের ছেলে হাবিবুর,আব্দুল সালাম শেখ এর ছেলে সাফারুন ও রসুল,ও তার ছেলে নয়ন শেখ,ধলাকানার ছেলে বিল্লা ও ছেলে মিরাজ শেখ,ছেলে হাবিবুর,কুদ্দুসের ছেলে ফকরুল ও ছেলে ইয়ানুর শেখ,রজ্জাক শেখের ছেলে সাহিদুল শেখ,সাহাদতের ছেলে মামুন শেখ,মোসলেম শেখের ছেলে আকছেদ শেখ,মশিয়ারের ছেলে আশিকুরসহ আরো ১০-১২ জন।

 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়।

এ ব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম দৈনিক সত্যের কণ্ঠ কে ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনা শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম  কিন্তু কোন অভিযোগ পায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button