liveঅপরাধআইন ও বিচারখুলনাসারাদেশ

নড়াইলে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

পৃথক অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে নড়াইলের লোহাগড়া থানা পুলিশ।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা ১১টায় লোহাগড়া থানায় আয়োজিত প্রেস ব্রিফিং বিষয়টি নিশ্চিত করেছেন, নড়াইল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া।

 

 

জানা যায়, গত ৫/৮/ ২০২২ তারিখ রাতে লোহাগড়া থানার চর বগজুড়ী গ্রামের মৃত রজিবর রহমানের ছেলে নাহিদ আলম এর বাড়িতে এই দুর্ধর্ষ ডাকাতের সংগঠিত হয়েছিল তারই ধারাবাহিকতায় গত ৬/৮/২০২২ তারিখে লোহাগড়া থানায় ডাকাতি মামলা করা হয় ।
তারই সূত্র ধরে গত ৫ জানুয়ারী বৃহস্পতিবার দিনে ও রাতে অভিযান চালিয়ে বাগেরহাট জেলার কচুয়া থানার গজালিয়া গ্রামের আহমাদ শেখের ছেলে ফেরদাউস শেখ (৩৫), বাগেরহাটের খানপুর গ্রামের ইউনুস হাওলাদারের ছেলে জিয়া হাওলাদার (৪০) ও নড়াইল জেলার লোহাগড়া থানার চর লঙ্কাচর গ্রামের জলিল গাজীর ছেলে বাহার গাজী (২৩) কে গ্রেফতার করতে সক্ষম হয় লোহাগড়া থানা পুলিশ।

 

 

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া বলেন, ডাকাত দলের সদস্যরা ওই নাহিদ আলম এর বাড়ি থেকে আনুমানিক ৪ লক্ষ ৫০ হাজার টাকার স্বর্ণালংকার ও নগত টাকা ডাকাতি করে নিয়ে যায় বলে জানান।

তিনি আরো বলেন, ডাকাত দলের সদস্যরা খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে বাড়ির সকল সদস্যকে অচেতন করে এই ডাকাতি সংগঠিত করে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া বলেন, কোন আগ্নেয় অস্ত্র উদ্ধার হয়নি তবে প্রক্রিয়া চলমান রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button