liveআইন ও বিচারখুলনাজাতীয়সারাদেশ

নড়াইলের লোহাগড়ায় ভুয়া পুলিশের চাঁদাবাজি, গ্রেফতার ২

নড়াইলের লোহাগড়ায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে লক্ষাধিক টাকা আত্মসাৎ ও প্রতারণার ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) লোহাগড়া উপজেলার মদিনাপাড়া এলাকা হতে স্থানীয় জনতার সহযোগিতায় তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্যদ্বয় হলেন-গোপালগঞ্জ সদর উপজেলার তুহিন মোল্যা(৩৫) ও বাগেরহাট জেলার মোঃ রিপন শেখ(৩০)।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ নড়াইল ও তার আশেপাশের এলাকায় গরীব ও অসহায় চাকরি প্রত্যাশীদের দুর্বলতার সুযোগ নিয়ে বিভিন্ন পদে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছিল। চক্রটির সদস্যরা নিজেদেরকে সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে পুলিশ ক্যানভাস-স্যু ও মোটরসাইকেলে পুলিশ লেখা স্টিকার ব্যবহার করে চাকরি প্রত্যাশীদের আকৃষ্ট করতো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের প্রতারণার কথা স্বীকার করেছে। তারা উচ্চ পদস্থ কর্মকর্তার পরিচয় দিয়ে নিরীহ ব্যক্তিদের বাংলাদেশের বিভিন্ন সরকারি বাহিনীসহ অন্যান্য সংস্থায় চাকরি দেওয়ার প্রলোভন দেখাতো। এভাবে তারা চাকরি প্রত্যাশী গরিব, অসহায় ও নিম্ন মধ্যবিত্ত মানুষের কাছ থেকে প্রতারণার মাধ্যমে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: নাসির উদ্দিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button