অপরাধসারাদেশসিলেট

দোয়ারাবাজারে ৮ বছরের শিশুকে বলাৎকার, অভিযুক্ত পলাতক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ৮ বছরের এক শিশুকে বলৎকারের অভিযোগে থানায় মামলা দয়ের করেছেন শিশুটির বাবা। অভিযুক্ত শাহীদ মিয়া(২২) উপজেলার সুরমা ইউনিয়নের শরিফপুর গ্রামের মৃত ফজির মিয়ার ছেলে।

ঘটনার তদন্তকারী পুলিশ অফিসার এসআই মিজানুর রহমান জানিয়েছেন, মঙ্গলবার (১ জানুয়ারি) থানায় হাজির হয়ে শিশুটির বাবা বাদি হয়ে এই মামলা দায়ের করেন।

মামলার বাদি জানিয়েছেন, তার ছেলে একই গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র। সে সোমবার(৩০ জানুয়ারি) বিকালে আমার আপন বড় ভাই বউর জন্য শরীফপুর মসজিদ মার্কেটে বাজারে মুড়ি ও চানাবুট আনার জন্য আমার ছেলে পাঠায়। এ সময় প্রতিবেশী শহীদ মিয়া শিশুটিকে দোকানের সামনে থেকে শিশুর মুখে হাত চাপা দিয়ে ধরে দোকান ঘরের ভিতরে নিয়ে বলাৎকার করে। তখন আমার ছেলে জখমের কারণে শোর চিৎকার করিতে থাকে। তখন পথচারী থাকে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button