শিক্ষাসিলেট

দোয়ারাবাজারে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের বৃত্তি প্রদান

শিক্ষা একটি জাতির অবস্থানের মানদন্ড উল্লেখ করে বক্তারা বলেছেন, দেশব্যাপী নীরবে শিক্ষার আলো ছড়াচ্ছে ‘শাহানশাহ সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট’। তাদের এ কার্যক্রম শিক্ষিত জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে।

সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী বৃত্তি তহবিল সুরমা ইউনিয়ন শাখা আয়োজিত দোয়ারাবাজারে দুইজন শিক্ষার্থীকে বৃত্তির নগদ অর্থ ও সনদ প্রদান অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত অভিমত ব্যক্ত করেন।

রবিবার উপজেলার মুহিবুর রহমান মানিক সোনালীনুর উচ্চ বিদ্যালয় ও মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খছরু উচ্চ বিদ্যালয়ে বৃত্তি প্রদান অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলার সাংগঠনিক সমন্বয়কারী ও সুরমা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ফখর উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খছরু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ, মুহিবুর রহমান মানিক সোনালী নুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নুরুল ইসলাম,মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খছরু উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফারুক আহমেদ,ইউপি সদস্য ফারুক মিয়া,সুরমা ইউনিয়ন শাখার সাবেক সভাপতি মো জজ আলী প্রমুখ। এ সময় ১১হাজার টাকার বৃত্তির নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button