জেলা সংবাদসারাদেশসিলেট

দোয়ারাবাজারের তরুন সাংবাদিক কামাল পারভেজ আর নেই

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের  দোয়ারাবাজার উপজেলার সাংবাদিক মো. কামাল পারভেজ (৪৮) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

মো. কামাল পারভেজ দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের পরমেশ্বরীপুর গ্রামের প্রয়াত ডা. আব্দুল গফুরের চতুর্থ ছেলে। তিনি মা, স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।
আগামীকাল শুক্রবার বেলা ১১টার দোয়ারাবাজার সদর ইউনিয়নের পরমেশ্বরীপুর গ্রামের মসজিদ মাঠে তার জানাজা হবে। এরপর তার গ্রামের কবরস্থানে দাফন করা হবে। মো. কামাল পারভেজ দীর্ঘ একযুগেরও বেশি সময় ধরে বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী টিভির ক্যামেরা পারসন হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি উপজেলায় সাংবাদিকতা পেশায় মনোনিবেশ করেন। তিনি
সাংবাদিক কামাল পারভেজের মৃত্যুতে ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী বাবু, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক, উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজাহান মাস্টার, দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও দোয়ারাবাজার উপজেলা জাপার সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট আব্দুল আজাদ রুমান, দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফ মুরশেদ মিশু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ, দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর, দোয়ারাবাজার প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, সাধারণ সম্পাদক আশিক মিয়া শোক প্রকাশ করেছে। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button