অপরাধআইন ও বিচারজেলা সংবাদরংপুরসারাদেশ

দেবীগঞ্জে ৫০ শতক জমির ভুট্টা ক্ষেত আগুনে পুড়ে ছাই

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি:

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ৭ নং টেপ্রিগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বৈশালু পাড়া গ্রামে শ্রী মোঙ্গলু দেব সিংহ পিতা অনুকূল দেব সিংহের ৫০ শতাংশ জমিতে ভুট্টা চাষ আবাদ করেন।
ঘটনার দিন বৃহস্পতিবার আনুমানিক দুপুর ১.০০ থেকে ২.০০ টার মধ্যে দুর্বৃত্তরা আগুন দিয়ে জ্বালিয়ে দেয় ভুট্টা সহ ক্ষেত।।

ঘটনা স্থলে গিয়ে উপস্থিত এলাকাবাসীর কাছে আগুনের সূত্রপাত জানতে চাইলে এলাকায় বাসী বলেন প্রায় ১.০০ একর জমিতে আগুন লেগেছে তার মধ্যে মঙ্গলু রামের ৫০ শতাংশ জমি ভুট্টা সহ দৃর্বত্তরা আগুন দিয়ে হামলায় চালায় দিন দুপুরে , মঙ্গলু রাম একজন গরীব অসহায় খেটে খাওয়া মানুষ তিনি ঐ পঞ্চাশ শতাংশ জমি বর্গা নিয়ে ভুট্টা চাষ আবাদ করেন কিন্তু গতকাল বৃহস্পতিবার দুপুরে দৃর্বত্তরা আগুন ধরিয়ে ভুট্টা ক্ষেত জ্বালিয়ে দেয়। এবং মঙ্গলু রামের আনুমানিক এক লাখ টাকা ভুট্টা নষ্ট হয়ে যায়।

এ বিষয়ে দেবীগঞ্জ-থানায় অফিসার ইনচার্জ জামাল উদ্দিন সাথে কথা বললে তিনি বলেন আমরা শুনেছি ঘটনাটি খুব দুঃখজনক ব্যাপার তবে মঙ্গলু রাম এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করেনি। তবে অভিযোগ পেলে আইনগত ভাবে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

মঙ্গলু রাম বিভিন্ন গণমাধ্যমে কর্মীদের কে বলেন দেবীগঞ্জ-উপজেলায় বেশ কিছুদিন ধরেই এ ধরনের নোংরা কাজ করে যাচ্ছে কিছু সংখ্যক দৃর্বত্তকারীরা আমি তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button