রংপুরসারাদেশ

তিন সন্তানের জন্ম দিয়েছেন গৃহবধূ যুথী আক্তার

ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন যুথী আক্তার (২৩) নামে এক গৃহবধূ।

 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে সিজারের মাধ্যমে একসঙ্গে দুই ছেলে ও এক মেয়ের জন্ম দেন তিনি।

 

ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানার দেবীপুর ইউনিয়নের কালেশ্বরগাঁও গ্রামের কৃষক তোফায়েল হোসেনের স্ত্রী যুথী আক্তার। একসঙ্গে তিন সন্তানের জন্ম হওয়ায় খুশি পরিবার। আনন্দে আত্মীয়-স্বজনদের মিষ্টিমুখ করাচ্ছেন তোফায়েল হোসেন। শিশুদের দেখার জন্য হাসপাতালে ভিড় করছে উৎসুক জনতা।

 

যুথী আক্তারের মা ও তিন নবজাতকের নানি জরিনা বেগম বলেন, ‘মোর বেটিডা খুব কষ্টে ছিল। আইজ সব কষ্ট দূর হয় গেল। হামরা সবাই অনেক খুশি।’

 

শিশুদের বাবা তোফায়েল হোসেন বলেন, বিয়ে হওয়ার তিন বছর পর আমার এই তিন সন্তান। এর আগে এক বছর পরে একটা মেয়ে হয়েছিল। দুই মাস বয়সে মারা গেছে। তখন থেকে আমরা মানসিকভাবে ঠিক থাকতে পারছিলাম না। আমি আর আমার বউ ভেঙে পড়েছিলাম। আজকে আমাদের কোল ভরিয়ে দিলেন আল্লাহ। আমরা সকলে অনেক খুশি। তাদের মানুষের মতো মানুষ বানাব ইনশাআল্লাহ।

 

শারীরিকভাবে কিছুটা অসুস্থ থাকা সত্ত্বেও যুথী আক্তারের সঙ্গে কথা বলতে চাইলে তিনি শুধু আলহামদুলিল্লাহ বলে নিজের অনুভূতি প্রকাশ করেন।

 

ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. খাদিজা করিম বলেন, সিজারের মাধ্যমে একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। এদের মধ্যে দুই ছেলে ও এক মেয়ে। তাদের নাম এখনো রাখেনি। মা ও বাচ্চা সুস্থ রয়েছে। বাচ্চাদের ওজন বেশ ভালো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button