জেলা সংবাদঢাকাসারাদেশ

ঢাকাস্থ বাংলা পাওয়ার কোম্পানি ইফতার ও দোয়া অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষে সুনাম খ্যাত বাংলা পাওয়ার কোম্পানির আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রাজধানী ঢাকার পুরনো পল্টন মোড়ে মেট্রোপলিটন ভবনে পার্কিং গার্ডেন থাই চাইনিজ এন্ড রেস্টুরেন্টে ৭ এপ্রিল (বৃহস্পতিবার) বাংলা পাওয়ার কোম্পানির ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়ে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা পাওয়ার কোম্পানির চিপ এক্সিকিউটিভ অফিসার আবদুল আউয়াল বিপ্লব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেফটি প্রফেশনাল লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ফয়সাল মাহমুদ ও আপনজন ইন্টারনাশ্যানাল লিমিটেড এর পরিচালক জানে আলম সবুজ ও সাবেক জি এম, পল্লী বিদ্যুৎ সমিতির সামিউল হক খান।

বাংলা পাওয়ার সিইও আবদুল আউয়াল বিপ্লব তার বক্তব্যে বলেন, কোম্পানির সকল কমকর্তা কর্মচারী বৃন্দের সার্বিক সহযোগিতায় কোম্পানির ব্যবসা বানিজ্য সুদৃঢ় হওয়ার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন। বাংলা পাওয়ার একটা বৈদ্যুতিক সাবস্টেশন কোম্পানি। বাংলা পাওয়ার দীর্ঘ দিন যাবত দেশের বড় বড় শিল্প প্রতিষ্ঠান , সরকারী ,বেসরকারি স্থাপনাতে সুনামের সহিত বৈদ্যুতিক সাবষ্টেশন সরবরাহ করে আসছে। ইফতার ও দোয়ার অনুষ্ঠানে সকল গ্রাহক ,শুভাকাংখী এবং দেশবাসীর জন্য দোয়া কামনা করেন।

কোম্পানিটি অত্যন্ত সুনামের সাথে বৈদ্যুতিক সাব-ষ্টেশন ট্রান্সফরমার, এইচটি সুইচগিয়ার, এলটি সুইচগিয়ার, পি.এফ.আই প্ল্যান্ট সহ সকল ধরনের ডি বি বোর্ড, এস ডি বোর্ড, এম ডি বি বোর্ড, সোলার, মিটারিং সিটি ও পিটি সহ সকল বৈদ্যুতিক মালামাল সরবরাহ ও স্থাপন কাজ করে থাকেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button