জেলা সংবাদদুর্ঘটনারংপুরসারাদেশ

ডোমার রেল স্টেশনের বাথরুম থেকে মরদেহ উদ্ধার ১ জন

স্টাফ রিপোর্টার:

নীলফামারী জেলার ডোমার পৌরসভার রেল স্টেশনের বাথরুম থেকে তাহেরুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম। শনিবার (২৭ মে) সকাল ৬.১০ মিনিটে ডোমার ফায়ার সার্ভিসের সহযোগীতায় মরদেহ উদ্ধার করে ডোমার রেল স্টেশন কর্তৃপক্ষ। জানা গেছে, মৃত তাহেরুল ইসলাম ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের গনির স্কুল ডাঙ্গাপাড়া এলাকার মৃত ফজল উদ্দিনের ছেলে। তিনি পেশায় কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।
পরিবারের লোকজন জানান, শুক্রবার ব্যবসায়ীক কাজে বিরামপুর যাওয়ার জন্য দুপুরে বাড়ি থেকে বের হন। সর্বশেষ বাড়ির লোকজনের সাথে শুক্রবার রাতে কথা হয়। এরপর শনিবার সকাল ৬ টায় স্টেশন থেকে ফোনে মৃত্যুর সংবাদ পেয়ে রেলস্টেশনে ছুটে আসি। মৃত তাহেরুল ইসলাম দীর্ঘদিন যাবত হার্ডের সমস্যায় ভুগছিলেন বলে জানান পরিবারের লোকজন। ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, এক ব্যক্তি রেলস্টেশনের টয়লেটের ভিতরে পড়ে ছিলেন। সকাল ৬টা ১০ মিনিটে ফায়ার সার্ভিস এসে বাথরুমের দরজা কেটে মরদেহ উদ্ধার করে। পরে তার পকেট থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে পরিবারকে খবর দেয় হয়। জানা গেছে, তিনি পেশায় একজন কাচাঁমাল ব্যবসায়ী।
এ ব্যাপারে সৈয়দপুর জি আরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পরিবারের লোকজনের কোনো আপত্তি না থাকায় স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে ।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button