জেলা সংবাদরংপুর

ঠাকুরগাঁওয়ে ৭দিন ব্যাপী ৩৫তম বৈশাখী খেলা উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী ৩৫তম বৈশাখী মেলার উদ্বোধন করা হয়। মঙ্গলবার রাতে পৌর শহরের সাধারণ পাঠাগার চত্বরে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
আলপনা সাহিত্য সংস্কৃতি সংসদের আয়োজনে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গ্রেড-১ এর সাবেক সচিব সারোয়ার মাহমুদ, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, প্রেসকাব সভাপতি মনসুর আলী, আলপনা সাহিত্য সংস্কৃতি সংসদের সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: আখতারুজ্জামান প্রমুখ।
ইংরেজী ২৫ থেকে ১ মে ও বাংলা ১২ থেকে ১৮ বৈশাখ ৭ দিন ব্যাপী মেলা চলবে। উদ্বোধনী দিনে জেলা শিল্পকলা একাডেমীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সেখানে স্থানীয় শিল্পীরা তাদের সঙ্গীত, নৃত্য পরিবেশন করেন। মেলায় অর্ধশতাধিক স্টল বসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button