রংপুর

ঠাকুরগাঁওয়ে স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের সভাপতি মঙ্গল, সম্পাদক জামাল

মোঃ মিনহাজ আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়ন এর আহবায়ক কমিটির নেতৃত্বে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে ঠাকুরগাঁও পৌরসহরের রিভারভিউ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নিন কমিটির সদস্য।

ঠাকুরগাঁও জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়ন কমিটির আহবায়ক সুনিল ঘোষ এর সভাপতিত্বে এ সময়ে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জুয়েলারি এসোসিয়েশন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক খোকন কুমার রায়, প্যানেল মেয়র ২ ও পৌর কাউন্সিলর সুদাম সরকার, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ওয়ালিউর রহমান ওলিসহ অন্যান্যরা।

এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন জুয়েলার্স এর মালিকগণ।

এ সময় বক্তারা স্বর্ণ শিল্পী শ্রমিকদের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সকলকে ঐক্যবদ্ধ হয়ে স্বর্ণ শ্রমিকরা যারা কাজ করছে তাদের বিপদে-আপদে পাশে থেকে সার্বক্ষণিক সহযোগিতা করবেন। সেই সাথে যে নতুন কমিটি হয়েছে তারা সকলে সকল সদস্যদের পাশে থেকে এই কমিটিকে পরিচালনা করবেন।

বিশেষ সাধারণ সভা শেষে একটি ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি।

এতে সভাপতির দায়িত্ব পেয়েছেন মঙ্গল চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক জামাল ইসলাম।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে যারা দায়িত্ব পালন করবেন সহ-সভাপতি লিটন ইসলাম, সহ-সাধারণ সম্পাদক দিপক শর্মা, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম, কষাধক্ষ্য পরেশ, দপ্তর সম্পাদক বণিক বণিক, সমাজ কল্যাণ সম্পাদক মিনহাজ্ব ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদ কুশি ভদ্র, ক্রিয়া সম্পাদক অনন কর্মকার, প্রচার সম্পাদক শিবু, কার্যনির্বাহী সদস্য দুই জন সুমন ও অসিম সরকার ‌।

নতুন এই কমিটি দায়িত্ব পালন করবে তিন বছর পর্যন্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button