জাতীয়জেলা সংবাদরংপুরসারাদেশ

ঠাকুরগাঁওয়ে বিএনপির অবস্থান কর্মসূচী পালিত

গ্যাস, বিদ্যুৎ, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দুর্নীতির প্রতিবাদ এবং সরকারের পদত্যাগসহ পূর্ব ঘোষিত দশ দফা দাবিতে দুই ঘণ্টার অবস্থান কর্মসূচি পালন করছে ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপি।

সদর উপজেলা বিএনপির আয়োজনে শনিবার (৮ এপ্রিল) জেলা বিএনপির কার্যালয় চত্বরে দুপুর ৩টা থেকে শুরু হওয়া এ অবস্থান কর্মসূচী বিকেল ৫টা পর্যন্ত চলে।

কর্মসূচিতে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সভাপতি ও সদর উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান ৷

এসময় নেতা বলেন, আওয়ামিলীগ শান্তি সমাবেশের নামে ফাতরামী শুরু করছে। রাস্তা বন্ধ করে তারা শান্তি সমাবেশে অশান্তি সৃষ্টি করে মানুষকে কস্ট দিচ্ছে।

বক্তারা আরো বলেন, বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে, জেল-জুলুম দিয়ে আন্দোলন থেকে আমাদের দূরে রাখার চেষ্টা করছে। চাল, ডাল, মাছ, মাংস, আটা ও তেলসহ নিত্যপণ্যের দাম বেড়ে যাওয়ায় মানুষ আজ অসহায় হয়ে পড়েছে। মানুষের মুক্তির জন্য কঠোর আন্দোলনের কোনো বিকল্প নেই। বিএনপি মাঠে আছে, আগামীতেও থাকবে। আন্দোলনের মাধ্যমেই এই সরকারকে পতন করা হবে।

অবস্থান কর্মসূচি শেষে দেশবাসীর শান্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেন দলটি।

কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: ইউনুস আলী, মহিলাদলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, পৌর বিএনপির সভাপতি তারেক আদনান, ছাত্রদলের সভাপতি মো: কায়েস আলী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button