জাতীয়জেলা সংবাদরংপুরসারাদেশ

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন উদযাপন

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত ১২টা ১ মিনিটে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের দলীয় কার্যালয়ে কেক কাটেন নেতারা।

 

কর্মসূচির মধ্যে রয়েছে ১৭ মার্চ শুক্রবার সকাল ৭টায় জেলা আওয়ামী লীগ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। ১০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন। ১১টায় মিলাদ ও দোয়া মাহফিল এবং বিকাল ৪টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা।

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩তম জন্মবার্ষিকী উদযাপন ক

স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এ দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

উক্ত আয়োজনে জেলা ও পৌর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও পৌর আওয়ামী লীগের প্রত্যেক ওয়ার্ডের সভাপতি-সম্পাদককে নেতা-কর্মীদের যথা সময়ে উপস্থিত থেকে দিনব্যাপী কর্মসূচি সফল করার জন্য অনুরোধ জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়।

 

সে সময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাহাবুবুর রহমান বাবলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলি ভুট্টা, সাংগঠনিক সন্তোষ কুমার আগাওয়ালা, দপ্তর সম্পাদক নাসিরুল ইসলাম নাসির, উপ-প্রচার সম্পাদক আবু সাঈদ সোহেল, যুবলীগ সভাপতি আবদুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরসহ আরো অনেকেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button