জেলা সংবাদময়মনসিংহ

ঝিনাইগাতীর মহারশি পানি ব্যবস্থাপনা সমিতির বার্ষিক সভা

শেরপুরের ঝিনাইগাতী মহারশি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিঃ (পাবসস্) এর ৮ম বার্ষিক সাধারণ সভা ও বিভিন্ন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়েছে। ১৩ মার্চ সোমবার দুপুরে উপজেলার নলকুড়া ইউনিয়নের রাবার ড্যাম সংলগ্ন সমিতির কার্যালয়ের সন্মুখে এসবের আয়োজন করা হয়।।

বার্ষিক সাধারণ সভায় ও বিভিন্ন প্রকল্প কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন, স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী এ,কে,এম ফজলুল হক।

উদ্বোধনের পর মহারশি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি(পাবসস্) লিমিটেডের সভাপতি মো. জাহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. রায়হান আলী (সালাম দেওয়ান) এর উপস্থাপনায় বার্ষিক সাধারণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, জেলা নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া, উপজেলা সহকারি কমিশনার আশরাফুল কবির, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা মৎস্য কর্মকর্তা দিলরুবা আক্তার, সমবায় কর্মকর্তা রুকুনুজ্জামান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, ইউপি চেয়ারম্যান রুকুনুজামান, জেলা সহকারী প্রকৌশলী হাসানুর রহমান হাসান, জেলা সোসিওলজিস্ট জিনিয়া ইসলাম, অত্র সমিতির সাবেক সভাপতি শাহিনুর ইসলাম প্রমুখ। এসময় আর্লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মি সহ সমিতির সকল সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মি উপস্থিত ছিলেন।

জানা গেছে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)শেরপুরের বাস্তবায়নে
প্রায় ৮কোটি টাকা ব্যায়ে রাবার ড্যামের উন্নয়নের জন্য
ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্প-২ এর আওতায় মহারশি রাবার ড্যাম ফ্ল্যাগশীপ উন্নয়ন প্রকল্প এসপি নং-৩৫১৫৮ এর এগ্রো বিজনেস সেন্টার, ফার্ম এক্সেস রোড ও বক্স কালভার্ট এবং হেডার ট্যাংক ও বারিড পাইপ লাইন নির্মাণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button