জাতীয়রাজনীতিসারাদেশ

চাটখিলে বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ

বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীর চাটখিল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে।
গতকাল সোমবার (১৬জানুয়ারী) সকাল ৯টায় চাটখিল (ঢাকা-রামগঞ্জ) মহাসড়কে মোহাম্মদীয়া হোটেলের সামনে থেকে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশ উপজেলা বিএনপির সদস্য সচিব শাহাজাহান রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র মোস্তফা কামাল, বিএনপির আহ্বায়ক এডভোকেট আবু হানিফ, উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বান আলা উদ্দিন ভূঁইয়া, ইমাম হোসেন টিপু, লেয়াকত আলী ভুট্টো, আনিছ আহমেদ হানিফ, শাহ জাহান খান সাজু, মোহাম্মদপুর ইউনিয়নের (পশ্চিম) সিনিয়র সহ-সভাপতি রিফাত কামাল আহমেদ, যগ্ম সাধারণ সম্পাদক ফজলুল কবির নাজমুল, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সুলতান বাবর, সাইফুল আজম জগলু, ফখরুদ্দিন ফিরোজ, উপজেলা শ্রমিকদলের আহ্বায়ক দুলাল হোসেন, সদস্য সচিব মাসুম হাজি সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা বলেন ১০ দফা দাবি ও নিত্যপণ্য বিদ্যুৎ এর মূল্য জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে হবে। বিএনপির চেয়ারপারসনের খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি। সকল মামলা প্রত্যাহার এবং অহেতুক গ্রেফতার বন্ধ করতে হবে।

সমাবেশ শেষ বিক্ষোভ মিছিল উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ করে।

,

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button