অপরাধআইন ও বিচারচট্টগ্রামজেলা সংবাদসারাদেশ

চাটখিলে জমি সংক্রান্ত বিরোধের জেরে পিটিয়ে হত্যার অভিযোগে, নিহত-১

স্টাফ রিপোর্টোরঃ

নোয়াখালীর চাটখিলে জমি সংক্রান্ত বিরোধের জেরে আবুল বাশার (৪০) নামের একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ভাতিজা রেদোয়ান রাফিসহ তার সহযোগীদের বিরুদ্ধে।

বুধবার (৩ মে) বেলা সাড়ে ১১টায় উপজেলার পরোকোট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম শোশালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল বাশার ওই গ্রামের মৃত মনসুর আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আবুল বাশারের সঙ্গে তার চাচাতো ভাই ফয়েজ আহমদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বুধবার সকালে বাশার স্থানীয় মোশাররফ মডেল হাইস্কুল মাঠে ধানক্ষেতে কাজ করছিলেন। এসময় ফয়েজ আহমদের ছেলে রেদোয়ান রাফির (১৮) নেতৃত্বে ইয়াকুব (১৮), ইয়াসিনসহ (২০) একদল কিশোর লাঠি দিয়ে পিটিয়ে বাশারকে আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শহীদুল ইসলাম নয়ন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো প্রক্রিয়া চলছে আসামিদেরকে ও গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button