আইন ও বিচাররংপুরসারাদেশ

চাকুরি পাইয়ে দেয়ার নামে প্রতারনার দায়ে এক প্রতারক ডিবিরহাতে আটক

পুলিশের কনস্টেবল পদ ও সরকারি বেসরকারি অধিদপ্তরে চাকুরী দেয়ার নামে চাকুরীর প্রত্যাশীদের কাছে ব্ল্যাংক চেক ও ফাঁকা স্টাম্প হাতিয়ে নেয়ায়, প্রতারণার অভিযোগে ঠাকুরগাঁয়ের ছলেমান আলি নামে এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

 

১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে অভিজান চালিয়ে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সামনে থেকে ছলেমান আলি নামে এক ব্যক্তিকে আটক করে গোয়েন্দা পুলিশ।

 

পুলিশ জানায়, বালিয়াডাঙ্গী উপজেলা অফিসের মূল গেইট সংলগ্ন মেসার্স সোলেমান ট্রেডার্সে সার ও কীটনাশক এর দোকানের ভিতরে অভিজান পরিচালনা করে ডিবি পুলিশ । পরে দোকানের ভিতরে থাকা দখল হইতে বিভিন্ন নামে স্বাক্ষরিত ১৯টি ১০০/- টাকা মূল্যমানের ফাঁকা স্ট্যাম্প, ০১টি ৫০/-টাকা মূল্যমানের ফাঁকা স্ট্যাম্প ও বিভিন্ন নামে স্বাক্ষরিত ১৭টি চেকের পাতা ,সহ দুটি মোবাইল ফোন উদ্ধার করেন ডিবি পুলিশ ।

 

পরে গয়েন্দা পুলিশের পক্ষথেকে শুক্রবার ১৭ ফেব্রুয়ারি কোট পুলিশ কার্যালয়ে প্রেস রিলিসের মাধ্যমে জানান, আসন্ন ঠাকুরগাঁও জেলায় বাংলাদেশ পুলিশের ট্রেইনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি)পদে লোক নিয়োগ সহ বিভিন্ন সরকারি বেসরকারি অধিদপ্তরে চাকুরী পাইয়ে দেওয়ার কথা বলে প্রতারণা করতেই বিভিন্ন ব্যক্তিকে লোভ দেখিয়ে চাকরি দেয়ার নামে চাকুরীর প্রত্যাশীদের কাছে স্বাক্ষরিত ফাকা স্টাম্প ও বিভিন্ন ব্যাংকের চেক সংগ্রহ করে আসছিল, সে কারণে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করা হয়।

 

সলেমান আলী , বালিয়াডাঙ্গী উপজেলার ৮ নং- বড়বাড়ি ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের মহির উদ্দীনের ছেলে । আটক সোলেমানের বিরুদ্ধে ডিবি পুলিশের উপ-পরিদর্শক জহিরুল ইসলাম বাদী হয়ে বালিয়াডাঙ্গি থানায় একটি মামলা দায়ের করেন। পরে সন্ধ্যায় আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি আনোয়ারুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button