নির্বাচনের খবররাজশাহীসারাদেশ

চাঁপাইনবাবগঞ্জ- ২ আসনে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুঃ জিয়াউর রহমান ( নৌকা) প্রতীকে ৯৫ হাজার ৯৯০ ভোটে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র মোহাম্মদ আলী সরকার ( আপেল) প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৩৯১ ভোট।

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর ভোটগণনা শেষে বেসরকারিভাবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুঃ জিয়াউর রহমান (নৌকা) কে বিজয়ী ঘোষণা করা হয় । এদিকে আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র  মুঃ খুরশিদ আলম বাচ্চু  (মাথল) প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৩০৯ ভোট,
জাতীয় পার্টির মনোনীত প্রার্থী অধ্যক্ষ আব্দুর রাজ্জাক (লাঙ্গল) প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬১ ভোট, বিএনএফের মনোনীত প্রার্থী নবিউল ইসলাম ( টেলিভিশন) প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪৭৩ ভোট ও জাকের পার্টির মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা (গোলাপ) প্রতীকে পেয়েছেন ১ হাজার ৮৭০ ভোট।

বিএনপির সংসদ সদস্য
মোঃ আমিনুল ইসলাম  পদত্যাগ করায় চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট- গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। বুধবার সকাল সাড়ে ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল সাড়ে চারটা পর্যন্ত।
রাত সারে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন মোঃ দেলোয়ার হোসেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী ও রিটার্নিং অফিসার ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button