অপরাধরংপুরসারাদেশ

চাঁদাবাজির অভিযোগ এক সাংবাদিকের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ঠাকুরগাঁওয়ের সাংবাদিক আব্দুল লতিফ লিটুর বিরুদ্ধে চাঁদাবাজি, অপসংবাদিকতা, ভুমি দখল, ভয়-ভীতি প্রদর্শন ও মামলা দিয়ে সাধারন মানুষকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সদর উপজেলার শিবগঞ্জ এলাকাবাসি।

আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় সামনে কর্মসূচি পালন করেন তারা। এসময় এলাকাবাসীর পক্ষ থেকে অভিযোগ করে বলেন, আব্দুল লতিফ লিটু নিউজ টুয়েন্টি ফোর ও বাংলাদেশ প্রতিদিনের মতো পত্রিকায় কাজ করার কারণে তিনি গোটা জেলায় সাংবাদিকতা পেশাকে পুঁজি করে মানুষকে ভয়-ভীতি দেখিয়ে চাঁদাবাজি, অপসংবাদিকতা, ভুমি দখল, ভয়-ভীতি প্রদর্শন ও মামলা দিয়ে সাধারন মানুষকে হয়রানি করছে। তার বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলেই মিথ্যা নিউজ করে ফাঁসিয়ে দেন।

শিবগঞ্জে এলাকার মানুষসহ জেলার অধিকাংশ মানুষই তার মাধ্যমে হয়রানি হচ্ছে। রয়েছে সরকারি বেসরকারি অফিসে গিয়েও চাঁদাবাজির অভিযোগ। তার এমন কর্মকাণ্ডে দেয়ালে পিঠ ঠেকে যাওয়ায় আজ তার বিরুদ্ধে মানববন্ধন করতে বাধ্য হয়েছি আমরা। এছাড়াও তার বিরুদ্ধে থানা ও আদালতে প্রায় ৩৫টি মামলা চলমান রয়েছে। যার প্রমান হিসাবে ১১ টি মামলার কাগজ নিয়ে আজকে আপনাদের সামনে হাজির হয়েছি।

অবিলম্বে তার বিরুদ্ধে শাসনকে ব্যবস্থা নেয়ার দাবি করেন মানববন্ধনে অংশ নেওয়া মানুষেরা। সেই সাথে চাকুরীরত প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন তিনি। তাকে চাকরিচুত্য করে ভালো একজন প্রতিনিধি নিয়োগের দাবিও জানান।

অন্যথায় আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন মানববন্ধনে অংশ নেয়া অসহায় পরিবারগুলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button