জেলা সংবাদরংপুরসারাদেশ

চট্টগ্রামে প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে  ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

 চট্টগ্রামে প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ও দোষিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন কর্মসুচি পালন করেছেন এলজিইডি’র কর্মকর্তা-কর্মচারিরা।
আজ  বিকেলে  এলজিইডি ঠাকুরগাঁও’র কর্মকর্তা-কর্মচারিদের আয়োজনে শহরের এলজিইডি কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
ঘন্টাব্যাপি মানববন্ধনে প্রকৌশলীরা ছাড়াও এলজিইডি ঠাকুরগাঁও’র কর্মকর্তা-কর্মচারিরা অংশ নেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) ঠাকুরগাঁও এর নির্বাহী প্রকৌশলী শাহারুল আলম মন্ডল, সিয়ির সহকারি প্রকৌশলী, সফিউল আলম, সহকারি প্রকৌশলী আনিসুর রহমান, উপ-সহকারি প্রকৌশলী মা’বুদ হোসেন, ম্যাকানিক্যাল ফোরম্যান গৌতম কুমার মৃধা প্রমুখ।
বক্তারা চট্টগ্রামে এক প্রকৌশলীর উপর সম্প্রতি হামলাকারী সকলকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনাসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। সে সময় তারা প্রকৌশলী ও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ এলজিইডি’র কর্মকর্তা ও কর্মচারিদের নিরাপত্তাও চান প্রশাসনের কাছে। এ ঘটনার অনতিবিলম্বে সুষ্ঠু বিচারের দাবি করেছেন বক্তারা।
উল্লেখ্য, সম্প্রতি চট্টগ্রামে এক প্রকৌশলীর উপর প্রকল্পের কাজ চলমান অবস্থায় হামলা চালায় স্থানীয় কিছু দুস্কৃতিকারী। এ ঘটনায় প্রকৌশলী মহল, এলজিইডিসহ সারাদেশে পেশাজীবিরা ক্ষোভ প্রকাশ করে এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি করেছেন। এরই ধারাবাহিকতায় এলজিইডি’র কর্মকর্তা-কর্মচারিরা মানববন্ধন কর্মসুচি পালন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button