খুলনাজেলা সংবাদদুর্ঘটনাসারাদেশ

গাছ থেকে পড়ে যাওয়া সেই যুবকের মৃত্যু

যশোরের অভয়নগরে গাছ থেকে পড়ে যাওয়া আহত হামিদ (৩৭)  মারা গেছেন।

সোমবার (৩ এপ্রিল) রাতে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সে উপজেলার শংকর পাশা গ্রামের বাসিন্দা।

স্থানীয় লোক সূত্রে জানা যায়, গত ২৬ তারিখে দুপুর ১২ টার দিকে হামিদ মাঠের উদ্দেশ্যে রওনা দেয় তার বাড়ি থেকে। পথিমধ্যে তার বাড়ির পাশের এক মহিলা তাকে সজনে ডাটা গাছ থেকে পেড়ে দেওয়ার জন্য অনুরোধ করেন। হামিদ তার অনুরোধটি রাখতে গিয়ে গাছে ওঠেন সজনে ডাটা পাড়ার জন্য। হামিদ বলেন আপনি একটি দা বা কাস্তে নিয়ে আসেন, আমি ডাল কেটে দিব।

মহিলাটি তার কথা মত বাড়ি থেকে দা নিয়ে আসে। দা নিয়ে আসার পর হামিদ গাছের একটি ডাল কেটে দেয়। অন্য আরেকটা ডাল কাটতে গিয়ে দুর্ভাগ্যবশত গাছের ডালটি ভেঙ্গে মাটিতে পড়ে যায় হামিদ। মাটিতে পড়ার সাথে সাথে হামিদের নাক মুখ দিয়ে প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয়। হামিদের এ অবস্থা দেখে স্থানীয় লোকজন এবং তার পরিবারের লোকজন তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

 

হাসপাতালে নেওয়ার পর বিভিন্ন ধরনের পরীক্ষা নিরীক্ষা করার পরে জানা যায় যে হামিদের বাম পাশের বুকের হাড় বেশ কয়েকটি ভেঙ্গে গেছে এবং হাড়ের ছোট ছোট টুকরো ফুসফুসের উপর গেতে রয়েছে। হামিদের অবস্থা এতটাই খারাপ হয়ে উঠে যে তাকে আইসিইউতে রাখতে হয়। আই আই সি ইউ থেকে বের করলে যে কোন মুহূর্তেই তার মৃত্যু হতে পারে। বিগত ২৬ তারিখ থেকে তিনি আই সি ইউ তে ছিলেন। ৩ তারিখে হামিদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হামিদের এরকম দুর্ভাগ্যজনক মৃত্যু দেখে এলাকার লোক গভীরভাবে শোক প্রকাশ করে।

অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শামীম হাসান  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button