বরিশালশিক্ষা

গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা

গলাচিপার ঐতিহ্যবাহী এবং একমাত্র নারী শিক্ষা অগ্রগতির সাফল্য গাঁথা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে দুই দিন ব্যাপি ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার শুভ উদ্ধোধন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আ’লীগ গলাচিপা উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সন্তোষ কুমার দে, সভাপতি বালিকা মাধ্যমিক বিদ্যালয়।

 

সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আ: হালিম মিয়া। বিশেষ অতিথি ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মো.জাকির হোসেন, মো.কাওসার ও দিপক কর্মকার । অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি মু.খালিদ হোসেন মিলটন। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠান উপভোগ করতে অভিভাবক সুধি ও স্কুলের শিক্ষার্থীরা নব-সাঝে জাতীয় সংগিতের মাধ্যমে ক্রীড়া অনুষ্ঠানে শুভ সূচনা করেন।

 

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন স্কুলের শিক্ষক মো. হারুন আর রশিদ সহ স্কুলের শরীর চর্চা শিক্ষিকা সালমা বেগম সহ সিনিয়র শিক্ষক বৃন্দ সার্বিক ভাবে সহযোগীতা করেন। ক্রীড়া মোদী শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশ নেয়। এ ছাড়া ৯ ফেব্রুয়ারী/২৩ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি ও স্কুলের সভাপতি, প্রধান শিক্ষক, বিশেষ অতিথিগন পুরস্কার বিতরন করবেন। স্কুলে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানটি আনন্দ উৎসবে পরিনত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button