অপরাধআইন ও বিচারখুলনাজেলা সংবাদসারাদেশ

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

কুষ্টিয়ায় র‍্যাবের বিশেষ অভিযানে হরিপুর এলাকায় কেরাম বোর্ডে জুয়া খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার এজাহারনামীয় আসামি রাজা মল্লিক (৪২) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রাজা মল্লিক কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদাহ গ্রকমের সবুর মল্লিকের ছেলে।

শুক্রবার (২৬ মে) র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এর নেতৃত্বে আনুমানিক রাত আড়াইটার সময় কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন শামুখিয়া গ্রামে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব সুত্রে জানা যায়, গত ১৯ মে ২০২৩ ইং তারিখ কুষ্টিয়া জেলার সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের কান্তিনগর বোয়ালদহ গ্রামে ওমর আলী (৬৫) নামের এক ব্যক্তিকে চায়ের দোকানে কেরাম বোর্ডে জুয়া খেলাকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। হত্যাকান্ডের ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে কুষ্টিয়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৩৬, তারিখঃ ২০ মে ২০২৩,ধারা-১৪৩/323/324/325/326/302/307/506 (2 ১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০। এরই ধারাবাহিকতায় র‍্যাব এজাহারনামীয় আসামীদের গ্রেফতারে নজরদারি অব্যাহত রাখলে তাকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলার সদর থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button