অপরাধআইন ও বিচারজেলা সংবাদঢাকাসারাদেশ

কিশোরগঞ্জে রাকিবুল হত্যা মামলায় সন্দেহভাজন প্রেমিকা গ্রেফতার

মোঃজোনায়েদ হোসেন জুয়েল,কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে চাঞ্চল্যকর কিশোর রাকিবুল হাসান(১৭) হত্যা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে তার কিশোরী প্রেমিকাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

গ্রেফতার কিশোরী নাদিয়া আক্তার (১৪) কিশোরগঞ্জ সদর উপজেলার দামপাড়া এলাকার মো. তাজুল ইসলামের মেয়ে। অপর দিকে মৃত কিশোর রাকিবুল হাসান একই উপজেলার মো. বাবুল মিয়ার ছেলে।

শনিবার, ৬ মে রাত তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কিশোরগঞ্জ সদর উপজেলার দামপাড়া এলাকা থেকে ওই কিশোরীকে গ্রেফতার করা হয়।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার (উপ-পরিচালক) মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভিকটিম রাকিবুল হাসান(১৭) প্রায় ১০ মাস যাবত কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন, দামপাড়া সাকিনস্থ জনৈক মো. আবদুল্লাহ এর পোল্ট্রি ফার্মে কাজ করতেন। গত ৪ মে সকাল আনুমানিক ৭টার দিকে পোল্ট্রি ফার্মের পাশের আমড়া গাছে ঝুলানো অবস্থায় ভিকটিমের তার মরদেহ পাওয়া যায়। ওই ঘটনায় ভিকটিমের মা মোছা. রহিমা খাতুন অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় ১টি হত্যা মামলা দায়ের করেন।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। যার ফলশ্রুতিতে মামলার মূল রহস্য উদঘাটন ও প্রকৃত আসামিদের আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব ছায়া তদন্তসহ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খানের নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন দামপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ওই ঘটনায় জড়িত আইনের সহিত সংঘাতে জড়িত কিশোরী সন্দেহভাজন নাদিয়া আক্তারকে গ্রেফতার করে কিশোরগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতার কিশোরীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নাদিয়া আক্তারের ভিকটিম রাকিবের সাথে প্রেমের সম্পর্ক ছিল। সাম্প্রতিককালে তাদের সম্পর্কের ফাটল ধরে এবং এ বিষয় নিয়ে পারিবারিকভাবে জানাজানি হয়। যার ফলশ্রুতিতে ওই মামলার ঘটনাটি ঘটেছে বলে যোগসূত্র পাওয়া যাচ্ছে র‌্যাব জানায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button